BREAKING NEWS: চতুর্দশ শিক্ষক নিবন্ধন পরীক্ষা- ২০১৭ 14th NTRCA Circular & Notice 2017 Publish-----স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমাবায় মন্ত্রণালয়ে বিশাল নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ ।বেতন স্কেলঃ ৯,০০০-২১,৮০০ আবেদন করা যাবে - ১৭ আগস্ট ২০১৭ পর্যন্ত ।-----ট্রান্সপারেন্সি ইন্টারন্যাশনাল বাংলাদেশ এ তিনটি ভিন্ন পদে নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ বেতনঃ ২০,০০০ থেকে ৫২,৪৮৪ পর্যন্ত আবেদনের সময়সীমাঃ ২৪ জুলাই ২০১৭-----৩৫ হাজার টাকা বেতনে বিশ্বের #1 নম্বর এনজিও ব্র্যাকে মেয়েদের জন্য ম্যানেজমেন্ট ট্রেইনি পদে নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ আবেদনের সময়সীমাঃ ২১ জুলাই ২০১৭ - আবেদনের সময়সীমাঃ ৩১ জুলাই ২০১৭ ব্যাংক এশিয়া উচ্চশিক্ষা বৃত্তির .

বিভিন্ন পদে ৪০ জন নিয়োগ পাবেন ওয়ালটনে

বিস্তারিত দেখুন এই লিংকে

 নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করেছে ওয়ালটন সার্ভিস ম্যানেজমেন্ট সিস্টেম। ‘স্টোর অফিসার’ পদে ২০ জন এবং ‘অ্যাসিস্ট্যান্ট ম্যানেজার (অ্যাকাউন্টস)’ পদে ২০ জনসহ মোট ৪০ জনকে এই নিয়োগ দেওয়া হবে।
স্টোর অফিসার
যেকোনো স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে বাণিজ্য বিষয়ে স্নাতক বা স্নাতকোত্তর পাস প্রার্থীরা আবেদন করতে পারবেন। সংশ্লিষ্ট ক্ষেত্রে ন্যূনতম দুই বছরের অভিজ্ঞতা থাকতে হবে। মাইক্রোসফট অফিস অ্যাপ্লিকেশন চালনায় পারদর্শী হতে হবে। এ ছাড়া যোগাযোগে দক্ষ হতে হবে।
অ্যাসিস্ট্যান্ট ম্যানেজার (অ্যাকাউন্টস)
হিসাববিজ্ঞান বিষয়ে এমবিএ বা এমবিএস পাস প্রার্থীরা আবেদন করতে পারবেন। সংশ্লিষ্ট ক্ষেত্রে কমপক্ষে তিন বছরের অভিজ্ঞতাসম্পন্ন প্রার্থীরা আবেদন করার সুযোগ পাবেন। মাইক্রোসফট অফিস অ্যাপ্লিকেশন চালনায় পারদর্শী হতে হবে। এ ছাড়া অ্যাকাউন্টিং সফটওয়্যার চালনায় দক্ষ এবং মোটরসাইকেল চালনায় সক্ষমতা থাকতে হবে।
আবেদন প্রক্রিয়া
বিডিজবস ডটকমের মাধ্যমে অনলাইনে আবেদন করা যাবে। ই-মেইলের (jobs_wsms@waltonbd.com) মাধ্যমে জীবনবৃত্তান্ত পাঠিয়ে আবেদন করার সুযোগ থাকছে। এ ছাড়া এক কপি পাসপোর্ট সাইজের ছবি ও কভারলেটারসহ জীবনবৃত্তান্ত ডাকযোগে পাঠিয়েও আবেদন করা যাবে। আবেদন করার ঠিকানা ‘ডিরেক্টর (পলিসি, এইচআরএম অ্যান্ড অ্যাডমিন ডিপার্টমেন্ট), ওয়ালটন সার্ভিস ম্যানেজমেন্ট সিস্টেম, আলম মঞ্জিল, ৩৩ মালিবাগ চৌধুরীপাড়া, ঢাকা-১২১৯’। কভার লেটার ও আবেদনপত্রের খামের ওপর পদের নাম উল্লেখ করতে হবে। আবেদন করা যাবে ২০ মে, ২০১৭ পর্যন্ত।

Bangladesh Supreme Court Job Circular 2017

Bangladesh Supreme Court Job Circular 2017 has been published by the authority.  It’s an attractive job circular. Maximum, unemployed peo...